সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন

শিক্ষার গুণগত মানোন্নয়নে গুরুত্ব দেওয়ার আহবান-এমপি আবু জাহির

স্টাফ রিপোর্টার ॥ শিক্ষার গুণগত মান উন্নয়নে গুরুত্ব দেওয়ার জন্য শিক্ষক ও কর্মকর্তাসহ সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়েছেন টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
তিনি গতকাল হবিগঞ্জ জালাল স্টেডিয়ামে জেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
সংসদ সদস্য বলেন, বর্তমান বিশ্বের জন্য নতুন প্রজন্মকে সময়োপযোগী শিক্ষাদান করতে হবে। এক্ষেত্রে শিক্ষার গুণগত মান উন্নয়নের ধারা অব্যাহত রাখার কোন বিকল্প নেই।
অনুষ্ঠানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ গোলাম মাওলার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু হাসিব খান চৌধুরী পাবেল।
এর আগে এমপি আবু জাহির জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতার-২০২৪ উদ্বোধন করেন। এ সময় সরকারি কর্মকর্তা ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.